ভিডিও রেকর্ডিং মানের ক্ষেত্রে Galaxy S24 Ultra VS 15 Pro Max কে কাকে হারাতে পারবে - Akon Mobile

ভিডিও রেকর্ডিং মানের ক্ষেত্রে Galaxy S24 Ultra VS 15 Pro Max কে কাকে হারাতে পারবে

Rate this post

এর মাত্র কয়েকদিন আগেই একটি নতুন Samsung Galaxy S24 Ultra আন্তর্জাতিক বাজারে প্রকাশিত হয়েছিল। এটি এত আরও নিত্য নতুন বৈশিষ্ট্যের সাথে চলে আসে যে আমাদের এই সমস্ত প্রক্রিয়া করতে খুব অথবা কিছুটা সময় বেশি নিতে হয়েছিলো আমাদের। যাইহোক, এই বিশেষ নিবন্ধে, আমরা নতুন গ্যালাক্সি ফ্ল্যাগশিপ অ্যাপলের সর্বশেষ প্রকাশিত আইফোন 15 প্রো ম্যাক্সকে হারাতে পারে কি না তা খুঁজে বের করার চেষ্টায় রয়েছি আমরা, যা শিল্পে সেরা মোবাইল ফোন ভিডিও রেকর্ডিং গুণমান রয়েছে।

Galaxy S24 Ultra VS iPhone 15 Pro Max কে সেরা ক্যামেরায়

এর জন্য, আমরা SuperSaf দ্বারা উভয় মোবাইল ফোনের ভিডিও রেকর্ডিং মানের তুলনা দেখতে পেয়েছি, যিনি এটিতে তারা একটি দুর্দান্ত কাজ করেছেন। লিঙ্কটি আপনাদেরকে তুলনার একটি YouTube ভিডিওতে নিয়ে যাবে, যেখানে আপনারা নিজের জন্য এটি পরীক্ষা করে দেখতে পারেন। তবে এই তুলনাটি দেখার পরে আমরা যা বের করেছি তা নিয়ে আমারাএখানেই থাকি।

আসুন তবে প্রথমেই আপনাকে সংক্ষিপ্ত এর উত্তর দেওয়া যাক। যে কোন প্রকার তুলনা নেই, বলা চলে। iPhone 15 Pro Max এখনও মোবাইল ফোন ভিডিও রেকর্ডিং করতে বেস্ট, আরও Galaxy S24 Ultra থেকে অনেক এগিয়েছে। তবে আপনারা হয়তোবা ভাবছেন আমাদের এই কথাটা বলার মূল বিষয় কী? সর্বোপরি, Galaxy S24 Ultra- এর প্রচুর নতুন এবং উদ্ভাবনী চমৎকার জুমিং, ক্যামেরার বৈশিষ্ট্য, পরবর্তী স্তরের Al প্রক্রিয়াকরণ এবং সম্পাদনা ক্ষমতা ইত্যাদি দেখতে মিলছে।

আমাদের এটি বলার কারণ, আপনারা শেষ পর্যন্ত যখন, আপনারা যখন ভিডিওটি ক্যাপচার করবেন তখন এটি কেমন দেখতে দেখায় তা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আপনারা যদি আইফোন 15 প্রো ম্যাক্স দিয়ে ভিডিও ক্যাপচার করা বৈসাদৃশ্য, গভীরতা, রঙের টোন, পরিবেষ্টন দেখেন তবে এর এটি একটি মাস্টারক্লাস। Galaxy S24 Ultra এর উষ্ণ, উজ্জ্বল টোন এর সাথে মোটেও মিল দেখতে পাওয়া যায় নি। বিষয়বস্তুর হলুদাভ ত্বকের স্বর অথবা উষ্ণ চেহারার পরিবেষ্টন দেখার পরেও, আপনারা সেখানে তুলনাটি দেখে মতামত করতে পারেন।

এটা আইফোনের ক্যামেরা যে সব ভালোতা চুষা মত পরিবেষ্টিত থেকে এটিকে সর্বাধিক শক্তিশালী উপস্থাপন করতে দর্শকের কাছে সরল, শৈল্পিক এবং প্রাকৃতিক এর উপায়। আপনারা পাবেন একজন সত্যিকারের পেশাদারের এবং নির্ভুলতা দেখতে, যিনি সেরা এখন তার দক্ষতায়, যিনি খুবই যত্ন সহকারে কীসের সৌন্দর্য রক্ষা করে ছিলেন বন্দী করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।